শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নীলফামারীতে ধর্ষনের অপরা‌ধে বৃদ্ধার যাবজ্জীবন জেল

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৬ দেখেছে

নীলফামারীতে পঞ্চম শ্রেনীর এক ছাত্রী ধর্ষণ মামলায় সিরাজুল ইসলাম(৬০) নামে এক ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড প্রদান করা হয়েছে।

সোমবার (২৮ মার্চ) বিকালে নীলফামারী নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোঃ মাহাবুবুর রহমান এই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডিত সিরাজুল ডিমলা উপজেলার পুর্ব ছাতনাই ইউনিয়নের দক্ষিণ ঝাড়সিংহেশ্বর এলাকার জাবেদ আলীর ছেলে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৯ মালের ১০ মার্চ ছিল ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের নির্বাচনের ভোটের দিন। ওইদিন ছাত্রীর বাবা মা ভোট কেন্দ্রে যায় ভোট দিতে। এ সময় বাড়িতে একা ছিল ওই ছাত্রীটি। এই সুযোগে প্রতিবেশী সিরাজুল ইসলাম বাড়ি থেকে মেয়েটিকে ডেকে চকলেট দেয়ার প্রলোভনে একটি ভুট্টা ক্ষেতে নিয়ে জোড়পুর্বক ধর্ষণ করেন সিরাজুল ইসলাম।

এ সময় মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ধর্ষককে হাতে নাতে আটক ও মেয়েটিকে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মেয়েটির বাবা নুর ইসলাম ডিমলা থানায় মামলা করেন। মামলাটির তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশীট দাখিল করলে আদালতে সাক্ষ্য প্রমান শেষে ঘটনার তিন বছরের মাথায় উক্ত রায় প্রদান করে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এ্যাডঃ রামেন্দ্র বর্ধণ বাপ্পী জানান, আসামীর উপস্থিতিতে বিজ্ঞ বিচারক রায় ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!