শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১৭৪ দেখেছে

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় লিখন রায় (১২) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ শনিবার সকালে নীলফামারীর ডোমার উপজেলার বড়গাছা নামক স্হানে ঘটনাট ঘটে। নিহত লিখন রায় সোনারায় ইউনিয়নের মন্দির পাড়া গ্রামের মানিক রায়ের ছেলে ও ৬ শ্রেণীর শিক্ষার্থী।
এলাকাবাসীদের সাথে কথা হলে তারা জানান শনিবার সকাল দশ টার দিকে চিলাহাটি থেকে খুলনাগামী ছেড়ে আসা রকেট ট্রেনটি রেললাইনে বসে থাকা লিখন রায় কে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় সে।

এবিষয়ে সৈয়দপুর জিআরপি থানার উপ – পরিদর্শক (এসআই) শফিউল ইসলামের সাথে কথা হলে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন ঘটনার সময় নিহত লিখন রেললাইনের উপর দিয়ে হাটছিল আর সে হয়তো দ্রুত লাইন পার হবার সময় ঘটনাটি ঘটে , তবে এবিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!