শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ধর্মপাশায় ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের জনপ্রিয়তায় কুৎসা অপপ্রচারে নেমেছে একটি মহল

  • আপডেট শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৪ দেখেছে

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ও মধ্যনগর থানা ধর্মপাশায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দেখে একটি কুচক্রিমহল তার বিরুদ্ধে কুৎসা ও অপপ্রচার চালাচ্ছে ।ইয়াসমিন আক্তারের একজন দুরসম্পর্কের আত্বীয় ললিতা বেগম নামের এক নারীকে গৃহকর্মী হিসাবে অপপ্রচার করে সাজানো মনগড়া গল্প মঞ্চস্থ করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে যাচ্ছে । একটি স্বার্থন্বেষী মহল ইয়াসমিন আক্তারের সামাজিক ও গণমানুষের সকল কর্মকান্ডে অংশগ্রহনকে হিংসা ও ঈর্ষার দৃষ্টিতে দেখে বিভ্রান্ত ও ষড়যন্ত্র করছে । জানা যায়, ইয়াসমিন আক্তার ধর্মপাশা ও মধ্যনগর থানাবাসীর বিপুল ভোটে নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান । আগামীতে তাকে মহিলা সংরক্ষিত আসনে এমপি হিসাবে দেখতে চাইছেন এই দুই থানার ভোটাররা । আর ভোটারদের চাওয়াটাই একটি কুচক্রি মহলের হিংসার কারণ । ষড়যন্ত্রেও অংশ হিসাবে ললিতার সাজানো ঘটনার ঈর্ষার চরম বহিঃপ্রকাশ।

ইয়াসমিন আক্তারের অনুসারী ও সমর্থকরা জানান, ইয়াসমিন আক্তার নিজগুণে জনপ্রিয়তা, যশ ও সুখ্যাতি অর্জন করেছেন। প্রশংসা ও জনপ্রিয়তা দেখে তার বিরুদ্ধে এহেন কুৎসা নজিরবিহীন । সাজানো এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। জানা গেছে, সম্ভ্রান্ত মুসলিম পরিবারের শিক্ষিত, ভদ্র, মার্জিত, পরোপকারি ও সদাহাস্যোজ্বল ধর্মপাশার নারী- পুরুষ সকলের প্রিয় ইয়াসমিন আক্তার। ধর্মপাশা উপজেলার ধর্মপাশা ও মধ্যনগর থানাবাসী সামাজিক বৈষম্য ও শিক্ষা এবং উন্নয়নের লড়াইয়ে নিরলস কাজ করে চলেছেন আদর্শ ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার । তিনি একজন আদর্শের প্রতীক । অনুকরনীয়, অনুসরনীয়, মহানুভব ও পরোপকারী ইয়াসমিন আক্তার বাল্যকাল থেকেই মানুষের উপকারে অবদান রেখে চলেছেন দুস্থ, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। জনপ্রতিনিধি হিসাবে মানুষের সেবা করে চলেছেন ।

ইয়াসমিন আক্তার বলেন, নারী হলেও আমি আপনাদের মত আমিও মানুষ। সমাজের দুস্থ ও অসহায় মানুষের সেবা করার জন্য আমি নির্বাচন করেছি। ধর্মপাশা ও মধ্যনগরবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। মানুষের অধিকার আদায়, সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করছি । যতদিন বেঁচে থাকব মানুষের সুখে দু:খে পাশে থাকব ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!