শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দলের মধ্যে কোন কোন্দল না রেখে আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান মির্জা ফখরুলের

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও থে‌কে
  • আপডেট সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৩২ দেখেছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যারা বিএনপি করছেন তারা নিজেদের মধ্যে কোন দ্বিধাদন্দ,কোন্দল না করে আগামী দিনে যখন ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে লড়াই করতে হবে,তখন যেন শক্তিশালী সংগঠন নিয়ে লড়াই করতে পারি সেই আহ্বান সকলের প্রতি।

এ সময় তিনি আরো বলেন, রাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সাথে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় সরকারি দলের ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত থাকলেও বিএনপি নেতাদের আটক করে রিমান্ডে নেওয়া হচ্ছে। এ সরকার যা ইচ্ছে তাই করছে। রাজনৈতিক দল কিংবা জনগণ প্রতিবাদ করতে গেলেই পুলিশের কাছে নির্যাতনের শিকার হচ্ছে। তাই আগামী দিনে আন্দোলন সংগ্রামের মাধ্যমে জনগণকে সাথে নিয়ে সরকারকে হঠাতে হবে। তাছাড়া আর কোন বিকল্প পথ নেই।

তিনি সোমবার ২৫ শে এপ্রিল বিকালে জাতীয়তাবাদী দল ঠাকুরগাঁও জেলা বিএনপি আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপি’র শীর্ষ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!