শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌ল থানা পু‌লি‌শের মা‌ঝে ঈদ উপহার বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ৩৬৩ দেখেছে

প‌বিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈ‌দের আনন্দ ভাগাভা‌গি ক‌রে নি‌তে মঙ্গলবার রা‌তে ময়মন‌সিং‌হ রে‌ঞ্জের ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন নিজ উ‌দ্যো‌গে ত্রিশাল থানার সকল অ‌ফিসার ও স্টাফ‌দের মা‌ঝে পাঞ্জাবী, শাড়ী ও থ্রি-‌পিচ শু‌ভেচ্ছা উপহার হি‌সে‌বে প্রদান ক‌রেন।

এ সময় ‌ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উ‌দ্দিন বা‌লেন, সেবা ও জরুরি কাজে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের পরিবার পরিজনের সাথে ঈদ আনন্দ ভাগ করার সুযোগ নেই। ঈ‌দের দি‌নেও পালন করতে হয় গুরুত্বপূর্ণ দায়িত্ব। মানুষের নিরাপত্তা দেওয়াটাই আমাদের কাছে মুখ্য বিষয়। নিজের ও পরিবারের আনন্দটা বড় বিষয় নয়। তখনই ভালো লাগে যখন আমাদের কাজে জনগণ সন্তুষ্ট হয়। তখনই নিজেকে স্বার্থক মনে হয়।

তি‌নি আরও ব‌লেন, ক‌রোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে লকডাউন ব্যবস্থাপনা ও জননিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি অসহায় মানুষদের খাদ্য সাহায্যেও হাত বাড়িয়ে দিয়েছে পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে সংক্রমণের শিকার হয়েছে এবং মারাও গেছে অ‌নেক পু‌লিশ সদস‌্য। করোনাকালে পুলিশের জনকল্যাণকর ভূমিকা মানুষের প্রশংসা পাচ্ছে। করোনাকালে সারা দেশেই পুলিশের সামাজিক দায়বদ্ধতা বা মানবিকতার এমন টুকরো টুকরো অনেক ঘটনা আছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!