শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে যুবলীগ নেতা শামী‌মের ঈদ উপহার বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৩৫০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে করোনাভাইরাসের সংক্রমণ রো‌ধে দ্বিতীয় ধাপ মোকাবেলায় স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে ঈদ উপহার প্রদান করেছেন ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গ নেতা ও উপ‌জেলা কৃষকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক শামীম পার‌ভেজ।

বৃহস্প‌তিবার (১৩ মে) বিকা‌লে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের স্মৃ‌তি বিজ‌ড়িত বাল‌্য বিদ‌্যাপীঠ সরকারি নজরুল একা‌ডেমী মা‌ঠে চলমান ক‌রোনার মহাসংকটে প‌বিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাংলা‌দেশ আওয়ামী লী‌গের সভা‌নেত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নি‌র্দেশে ও বাংলা‌দেশ আওয়ামী যুবলী‌গের সংগ্রামী চেয়ারম‌্যান শেখ ফজ‌লে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হো‌সেন খান নি‌খি‌লের আহবা‌নে অসহায়, মেহন‌তি, দিনমজুর ও নিম্ন আ‌য়ের মানুষের মা‌ঝে ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গ নোত ও উপ‌জেলা কৃষক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক শামীম পার‌ভেজের উ‌দ্যো‌গে ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গের পক্ষ‌ থে‌কে স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে ঈদ উপহার বিতরণ করা হ‌য়ে‌ছে। ঈদ উপহার হি‌সে‌বে চাল, সেমাই, চি‌নি, নুডলস, আলু, তেল, নকশী পিঠা, সাবান ও দুধ বিতরণ করা হয়। এর আ‌গে উপ‌স্থিত সকলের মা‌ঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, ত্রিশাল পৌরসভার ৪নং ওয়া‌র্ডের জনন‌ন্দিত কাউ‌ন্সিলর আজাহারুল ইসলাম, ত্রিশাল উপ‌জেলা সড়ক ও প‌রিবহন শ্রমিক লী‌গের সভাপতি নজরুল কবীর দীপক প্রমুখ। সভাপ‌তিত্ব ক‌রেন ত্রিশাল উপ‌জেলা যুবলী‌গ নেতা ও উপ‌জেলা কৃষক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক শামীম পার‌ভেজ।

এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন বঙ্গবন্ধু সাংস্কৃ‌তি জোট ত্রিশাল পৌর শাখার সভাপ‌তি আব্দুল্লাহ আল মামুন কায়জার, ত্রিশাল উপ‌জেলা আওয়ামী নবীন লী‌গের সভাপ‌তি আসাদুজ্জ‌ামান তুষার, সাধারণ সম্পাদক সা‌রোয়ার হো‌সেন সাগর মন্ডল, আওয়ামী নবীন লী‌গ পৌর শাখার সভাপ‌তি ইমরান হাসান মন্ডল ও সাধারণ সম্পাদক জা‌ভেদ হাসান জামান সহ অন‌্যান‌্য নেতাকর্মীগণ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!