শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে মৎস্যজীবী লীগের মাস্ক বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৪০৫ দেখেছে

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃ‌দ্ধির ও দ্বিতীয় ধাপ মোকা‌বেলার লক্ষ্যে ময়মন‌সিং‌হের ত্রিশালে মাস্ক বিতরণ করেছে উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।

বৃহস্প‌তিবার (৬ মে) বি‌কে‌লে ক‌রোনা ভাইরা‌সের দ্বিতীয় ধাপ মোকা‌বেলায় ও জনসাধার‌ণের মা‌ঝে জনসচেতনতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় ক‌মি‌টির নির্দেশনা মোবাতেক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ত্রিশাল উপজেলা শাখার পক্ষ থেকে ত্রিশাল পৌর শহ‌রের গো হাটা বাজার এলকায় মাস্ক বিতরণ ক্যাম্পেইন করা হয়। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সংগঠন‌টির নেতাকর্মীরা। মাস্ক বিতরণকা‌লে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শহিদুল ইসলাম সুমন, সদস্য সচিব ই‌ঞ্জি: মো. সোহেল রানা, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ, যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াদ প্রমুখ।

উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস‌্য স‌চিব ই‌ঞ্জি: মো. সো‌হেল রানা ব‌লেন, মানুষ, মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে মুক্তি পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। এছাড়াও করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন তি‌নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!