শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল পৌর নির্বাচনে মনোনয়ন জমা দিলেন কাউন্সিলর প্রার্থী সাইফুল

  • আপডেট বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ১৭৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী মো. সাইফুল ইসলাম।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে সশরীরে উপস্থিত হয়ে তিনি উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়ার কাছে তার মনোনয়ন পত্র দাখিল করেন।

মো. সাইফুল ইসলাম মনোনয়ন দাখিল করে ভোটারদের উদ্যেশ্যে বলেন, আমি আপনাদের দোয়ায় আজ মনোনয়নপত্র দাখিল করেছি। নির্বাচনের শেষদিন পর্যন্ত আপনাদেরকে এভাবেই পাশে চাই। আপনাদের দোয়া, ভালবাসা ও দিক-নির্দেশনা নিয়ে এগিয়ে যেতে চাই। আমি আশা করছি ৩০ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করব। কাউন্সিলর হিসেবে জয় লাভ করে পৌরসভার ৫নং ওয়ার্ডকে অত্যাধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে বাস্তবায়ন করব।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া বলেন, পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। প্রতীক বরাদ্দের তারিখ ১১ জানুয়ারি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!