শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে মাদকের চালান উদ্ধার!

  • আপডেট রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩১৩ দেখেছে

ময়মনসিংহে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৪ এর অধিনায়কের নেতৃত্বে একটি দল ত্রিশাল উপজেলার বানার পাড়া ব্রীজের নিকট একটি ট্রাক তল্লাশী চালিয়ে ৫৮৫ বোতল ফেন্সিডিল ও ২৭ কেজি গাঁজা উদ্ধার করেছে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে র‌্যাব-১৪।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ একটি দল শুক্রবার ঢাকা মেট্রো-ট-১৬-৮৭৮০ নং ট্রাকটি আটক করে। পরে গাড়ীর বডিতে তল্লাশি চালিয়ে মাদকের চালান উদ্ধার করেন। মাদক পাচারের সাথে জড়িত থাকার অপরাধে ট্রাক চালক সামিউল ইসলাম ও হেলপার আতিকুর রহমানকে আটক করেন। র‌্যাব জানায়, তাদের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়।

এদিকে ত্রিশাল উপজেলার বীরামপুর এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুমিল্লা ডিবি পুলিশ ইয়াবাসহ আটক করে তার বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে। একটি সূত্র জানায়, এ মাদক চালান ত্রিশাল উপজেলায় বিভিন্ন স্থানে পাচারের উদ্দ্যেশে নিয়ে আসা হয়েছে। গোপন সংবাদে র‌্যাব অভিযান চালিয়ে তাদের আটক করেন। আজ রবিবার র‌্যাব বাদী হয়ে ত্রিশাল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, র‌্যাব-১৪ মাদক আইনে একটি মামলার বাদী হয়ে আসামীদের থানায় হস্তান্তর করেন। আগামীকাল তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এ বিষয়ে র‌্যাব-১৪ কে ধন্যবাদ জানান, ত্রিশালের সাবেক যুবলীগ নেতা মোঃ কামাল হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!