শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ২১ আগষ্ট স্মরণে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  • আপডেট শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ২৮৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে ভয়াল ২১ আগষ্টে গ্রেনেট হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের উপর বর্বরচিত গ্রেনেট হামলার প্রতিবাদে ও হামলায় নিহত দের স্মরনে শুক্রবার (২১ আগষ্ট) সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাঃ সম্পাদক নবী নেওয়াজ সরকার। উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলামের পরিচালনায় ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন। বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা নয়ন তালুকদার, বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম, উপজেলা সৈনিক লীগের সভাপতি স্বপন সরকার প্রমুখ। পরে গ্রেনেট হামলায় নিহতদের আত্বার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!