শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে মেয়র প্রার্থী কামালের মতবিনিময়

  • আপডেট রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩০৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল পৌর নির্বাচনের মেয়র প্রার্থী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. কামাল হোসেন পৌর এলাকার ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন।

রবিবার বিকালে ঐতিহ্যবাহী সরকারী নজরুল একাডেমী মাঠে আসন্ন ত্রিশাল পৌরসভা নির্বাচন উপলক্ষে ভোটারদের সাথে নির্বাচনী নানান দিক তুলে ধরে দিক-নির্দেশনা ও পরামর্শ গ্রহণ করেন।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও মেয়র প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগ ত্রিশাল উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ত্রিশাল পৌর শাখার সাবেক যুগ্ম আহবায়ক মো. কামাল হোসেন বলেন, আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন ‘নৌকা প্রতিক’ পেলে বিপুল ভোটে জয় লাভ করবো বলে আশাবাদী। জয়লাভ করে পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রূপান্তরিত করতে চাই। এই শহরকে সমগ্র বাংলাদেশের মধ্যে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। মেয়র নির্বাচিত হলে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করে যাব ইনশাআল্লাহ। এ জন্য সবার সহযোগিতা একান্ত প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!