শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০১ দেখেছে

রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করা ও মুক্তিযোদ্ধা ভবনের জায়গায় অবৈধভাবে মালামাল রাখায় ময়মনসিংহের ত্রিশালে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছেন।

শনিবার দুপুরে পৌর শহরের বিভিন্ন রেস্টুরেন্টে এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

তিনি জানান, ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অবৈধভাবে রাখা মালামাল অপসারণ ও পৌর শহরের ৬টি রেস্টুরেন্টে অভিযোগের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করা হয়। রেস্টুরেন্টগুলোতে সিটের পাশে থেকে সব ধরণের পর্দা বা বড় সিটগুলো অপসারণ করতে বলা হয়। ফাইভ স্টার রেষ্টুরেন্ট, আর এস ফুড রেষ্টুরেন্ট, বেনাল রেষ্টুরেন্ট, ফুড পার্ক রেস্টুরেন্ট, জেপি ফুড রেস্টুরেন্ট ও ণঁসসু চধৎধফরংব রেস্টুরেন্টে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী করার অপরাধে ফুড পার্ক ও জেপি ফুড রেস্টুরেন্টকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় দশ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।

জনস্বার্থে এ অভিযান থাকবে বলেও জানান সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসান আব্দুল্লাহ আল মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!