শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ভিজিএফ চালের কার্ড নিয়ে এক ব্যক্তি আটক

  • আপডেট বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৫৯০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে রামপুর ইউনিয়নে হতদরিদ্রদের ভিজিএফ চালের ১০টি কার্ড সহ শাহজাহান হোসেন রুবেল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

উপজেলার রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র ঈদ-ঊল আযহা উপলক্ষে গরীব, অসহায়, দুঃস্থ দরিদ্র জনগনের জন্য ইউনিয়নের বরাদ্দকৃত ভিজিএফ কার্ড হতে মঙ্গলবার (২৮ জুলাই) রামপুর ইউনিয়নের কাকচর গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ শাহজাহান হোসেন রুবেল একাই ১০টি ভিজিএফ কার্ডের চাল উত্তোলনের জন্য গেলে দায়িত্বে থাকা ট্যাগ অফিসার মীর দেলোয়ার হোসেন তাকে আটক করে ত্রিশাল থানা পুলিশকে সোপর্দ করেন। বুধবার (২৯ জুলাই) তাকে বিজ্ঞ আদালতে প্রেরণ করে ত্রিশাল থানা পুলিশ। উক্ত ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার রামপুর ইউনিয়নের ৬নং ওয়ের্ড ইউপি সদস্য মোঃ  আবু বক্কর সিদ্দিককে প্রকৃত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করেন।

রামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ আবু বকর সিদ্দিকের কাছে উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নোটিস পেয়েছি।

রামপুর ইউনিয়ন সচিব রফিকুল ইসলাম জানান, স্বাক্ষর বিহীন কার্ড কোথা থেকে পেছে তা আমার জানা নেই ।

ট্যাগ অফিসার মীর দেলোয়ার হোসেন বলেন, কার্ডে উৎস সম্পর্কে এখনো জানা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান জনান, মানবিক সহায়তা কর্মসূচীর নীতিমালা ২০১২-১৩ লঙ্গনের দায়ে স্থানীয় ইউপি সদস্যকে প্রকৃত কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে। আটকৃত মোঃ শাহজাহান হোসেন রুবেলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। গরীব, অসহায় ও দুঃস্থ দরিদ্রদের চাল নিয়ে অনিয়ম কোন অবস্থাতেই বরদাস্ত করা হবে না।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!