শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে এমপি ময়েজউদ্দিন আহম্মেদের ৫৩তম মৃত্যু বার্ষিকী পালন

  • আপডেট শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ২৩১ দেখেছে

ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের আয়োজনে সাবেক এমপি মরহুম ময়েজউদ্দিন আহম্মেদ ৫৩ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৮ শে আগস্ট) সন্ধ্যায় ত্রিশাল অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীম এর ব্যাবস্থাপনায় প্রেসক্লাব কার্যালয়ে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ বন্ধু ও সহযোদ্ধা মরহুম ময়েজউদ্দিন আহম্মেদ এমপির মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ত্রিশাল অনলাইন প্রেসক্লাব সভাপতি এনামূল হক, সাধারণ সম্পাদক এস. এম.জামাল উদ্দিন শামীম, ত্রিশাল উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফখরুদ্দীন আহমেদ,ত্রিশাল অনলাইন প্রেসক্লাবে কর্মরত সাংবাদিক আনোয়ার সাদত জাহাঙ্গীর, আশরাফ সিদ্দিকী পলাশ,শহিদুল আলম রিপন,মোঃশফিউল আযম,মোঃ মনির হোসেন,ফকরুল হাসান ফরাজী,রোবায়েদ হুসাইন রুসাত,রবিউল ইসলাম হৃদয়,এম এ সামাদ,সুলতান আহমেদ, মোঃআব্দুল কাদের,এহসান আহমেদ,ত্রিশাল হেল্পলাইন সভাপতি পোড়াবাড়ী হেল্পলাইন এডমিন জাককানইবি ছাত্র নেতা হামিদুর রহমান সুমন,ত্রিশাল হেল্পলাইন এডমিন মোঃহিমেদুজ্জামান হিমেল প্রমূখ।

অনুষ্ঠানে মরহুমের জীবনী সম্পর্কে আলোচনা, মিলাদ,পরিবারসহ সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি সমবেনা জ্ঞাপন সব শেষে মরহুমের আত্মার শান্তি কামনা মোনাজাত করা হয়।কৃতজ্ঞতা প্রকাশ করে দ্যা স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

উল্লেখ্য,মরহুম ময়েজউদ্দিন আহম্মেদ ১৯৫৪ সালে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে এমপি ছিলেন ও উনার স্ত্রী খুরশীদা ময়েজউদ্দিনও ১৯৭৩ সালে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে সংরক্ষিত মহিলা আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ময়মনসিংহে আসলে মরহুম ময়েজউদ্দিন আহমেদ বাসায় খাওয়া দাওয়া ও অবসর সময় কাটাতেন। স্বাস্থ্য,শিক্ষা,চিকিৎসা,রাস্তাঘাট, অবকাঠামোগত উন্নয়ন মূলক কাজে সকল বাধা বিপত্তি উপেক্ষা করে উল্লেখযোগ্য ভুমিকা রেখে সারা জীবন জনসেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন।স্বজন প্রীতি নয় জন সেবাই ছিলো যার জীবনের বৈশিষ্ট্য। সন্তান,আত্মীয় সজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে ১৯৬৭ সালে পৃথিবীর মায়া ত্যাগ করে পরলোকে পারি জমিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!