শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে উটপাখি প্রতীকে জয়ের লক্ষে আজাহারুল ইসলাম

  • আপডেট শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৩ দেখেছে

নির্বাচনে টাকার প্রভাব খাটানো ও সন্ত্রাসী কর্মকা- থেকে দূরে থাকা, নির্বাচনী আচরণবিধি মেনে চলা, নির্বাচিত হলে ত্রিশাল পৌরসভাকে দুর্নীতিমুক্ত, কার্যকর ও জনকল্যাণমূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করেন সাবেক চার বারের কাউন্সিলর আজাহারুল ইসলাম।

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে উটপাখি প্রতীকে প্রার্থী হয়েছেন প্যানেল মেয়র ও সাবেক চারবারে কাউন্সিল সৎ, নিষ্ঠাবান ও সকলের আস্থাভাজন আজাহারুল ইসলাম। তিনি পৌর এলাকাসহ উপজেলায় আজাহার কমিশনার নামেই সু-পরিচিত।

রাস্তাঘাট, দোকানপাট ও বাসায় বাসায় গিয়ে ভোট প্রার্থনা করেছেন তিনি ও তার সমর্থকরা। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। পৌর এলাকার ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে উটপাখি প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন তিনি। তার সঙ্গে লড়ছেন গাজর প্রতীকে আশিকুর রহমান আশিক।

উটপাখি প্রতীকে কাউন্সিলর প্রার্থী আজাহারুল ইসলাম বলেন, জরাজীর্ণ অবস্থায় ত্রিশাল পৌরসভার কাজ শুরু করেছি। সে সব উন্নয়ন আজ দৃশ্যমান। রাস্তা ঘাট, বিদ্যুৎ ও গ্যাসের সমস্যা নেই এ ওয়ার্ডে। আমি আবারও নির্বাচিত হবো ইনশাআল্লাহ। নির্বাচিত হয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করে একটি মডেল ওয়ার্ড হিসেবে জনগণকে উপহার দিবো বলে আমি আশাবাদী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!