শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে আ.লীগ নেতা ফজল স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট সোমবার, ৩ মে, ২০২১
  • ৪২৭ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে আওয়ামী লীগ নেতা প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতা) স্মরণে আলোচনা সভা, দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ মে) বিকালে ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের আয়োজনে হোটেল মক্কায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা শেষে মরহুম ফজলুল হক ফকিরের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে ইফতার বিতরণ ও উপস্থিতিদের ইফতার করানো হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ ক্বারী রকিবুল ইসলাম।

প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতা) স্মরণে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুল মোতালেব, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ত্রিশাল পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মজিবুর রহমান, ত্রিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সভাপতি কামরুজ্জামান মাস্টার, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের প্রধান উপদেষ্ঠা এনবিএম ইব্রাহীম খলিল রহিম, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন প্রমুখ। এছাড়াও সকলে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপণ পূর্বক শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতার) কনিষ্ঠ কন্যা সাংবাদিক ফাতেমা শবনম রিমা।

বক্তব্য কালে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আব্দুল মোতালেব বলেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় প্রায়াত এ নেতার দক্ষতা ছিল অপরিসীম। তার হাত ধরে উপজেলা আওয়ামী লীগ অনেক দূর এগিয়ে গেছে। আমরা তাঁর থেকে অনুপ্রেরণা পায়। তিনি প্রয়াত হয়েছেন প্রায় ২৮বছর কিন্তু আজও উপজেলা আওয়ামী লীগের রন্দ্রে রন্দ্রে মিশ্রিত আছে তার ছোঁয়া ও ভালবাসা। কিন্তু দুঃখজনক বিষয় আজ আমরা প্রয়াত ফজলুল হক ফকির (ফজল নেতার) নাম ভুলতে বসেছি। আওয়ামী রাজনীতি অংঙ্গণে তার অবধানের কথা নতুন প্রজন্ম জানতে পারছে না। আজ তার ছোট মেয়ে ফাতেমা শবনম রিমা ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সহযোগীতায় এ আয়োজন করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!