শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালের সাখুয়া’য় কবির সরকারের মতবিনিময় সভায় গনজোয়ারে পরিনত

  • আপডেট সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৩৩৯ দেখেছে

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতি মধ্যে শুরু হয়েছে প্রার্থীদের তোঁড়-জোড় ও প্রচার প্রচারণা। রবিবার রাতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার গরীব বাজারে সাখুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী মো. হুমায়ুন কবির সরকারের সমর্থকরা এক মতবিনিময় সভার আয়োজন করেন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ভোটারা উপস্থিত হয়ে উক্ত মতবিনিময় সভাকে গণসমূদ্রে পরিনত করেন। এতে আবেগাপ্লুত হয়ে পরেন সাখুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী মো. হুমায়ুন কবির সরকার।

ভোটারগণ তাদের বক্তব্যে বলেন, ত্রিশাল উপজেলার ৮নং সাখুয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির সরকার। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সম্পাদক হিসেবে র্দীঘ দিন দায়িত্ব পালন করেন। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরার পাশাপাশি অবৈধ কর্মকা- নির্মূল করে মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও বাল্যবিয়ে মুক্ত ইউনিয়ন গড়ে তুলতে প্রতিটি ওয়ার্ড, পাড়া, মহল্লায় উঠান বৈঠক করছেন। তিনি বঙ্গবন্ধুর আদর্শের বিশ্বাসী ত্যাগী এক সৈনিক। করোনা’র মহামরি কালে দলের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে নেতাকর্মী ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সহায়তার পাশাপাশি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও এলাকার শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির উন্নয়নে আর্থিক সহায়তা করে উল্লেখযোগ্য ভূমিকা রাখছেন। তারই প্রেক্ষিতে আজকের এ মতবিনিময় সভা গনজোয়ারে পরিনত হয়েছে।

মো. হুমায়ুন কবির সরকার বলেন, আপনাদের উপস্থিতিই প্রমাণ করে আমার প্রতি আপনাদের ভালাবাসার পরিমাণ। চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের দোরগোড়ায় সেবা পৌছে দিতে আমি বদ্ধপরিকর। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল, মাদ্রাসা, বিদ্যুৎ, কবরস্থান, মসজিদ, ঈদগাঁমাঠ সংস্কার করে গরীব দু:খী মানুষের মাঝে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধি ভাতা, মাতৃকালিন ভাতা, বিজিপি সঠিকভাবে ইউনিয়নের জনগণকে সাথে নিয়ে বিতরণ করা হবে। ইউনয়নের প্রতিটি রাস্তার মোড়ে মোড়ে সিসি টিভি স্থাপন করা হবে। বিভিন্ন উন্নয়ন প্রকল্প সঠিকভাবে বাস্তবায়ন করে গ্রাম্য শালিসের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন সমস্যার সমাধান করা হবে। আগামী নির্বাচনে ৮নং সাখুয়া ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়তে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি। আমি মনোনয়ন পেলে বিপুল ভোটে নৌকার বিজয় হবে বলে আশা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!