শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালের মানুষ নি‌য়ে চিন্তিত মেয়র আনিছ

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ২১৯ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল আওয়ামীলীগের উজ্জল নক্ষত্র জনপ্রিয় নেতা, সারা ত্রিশাল মানুষের আগামীদিনে স্বপ্নের বাতিঘর নন্দিত জননেতা বীরমুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান পৌরসভার সুযোগ্য মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ করোনার এই কঠিন সময়ে একদিকে ভয়াবহ করোনার সংক্রমন বৃদ্ধি অন্যদিকে ঘরবন্ধি কর্মহীন রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে চিন্তিত।

শনিবার ১০জুলাই বিকেলে মুঠোফোনে বর্তমান করোনার সংক্রমন বৃদ্ধি, চলমান লকডাউন, স্বপ্ল আয়ের মানুষ কর্মহীন হওয়া, রোজ খেটে খাওয়া শ্রমজীবী মানুষকে নিয়ে মেয়রের সাথে কথা বললে তিনি জানান, বাংলাদেশ সরকার জনবান্ধব সরকার একটি মানুষকেও না খেয়ে মরতে দিবে না। সবচেয়ে চিন্তার বিষয় হচ্ছে চলমান সমস্যা নভেল করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ। দ্বিতীয় পর্যায় মানুষ যদি সচেতন না হয় তাহলে ভারতের চেয়েও খারাপ আকার ধারন করবে। মানুষ চিকিৎসা সেবার অভাবে প্রাণ হারাবে।

মেয়র আরো বলেন, এই ভয়াবহ প্রাণঘাতী করোনার হাত থেকে রক্ষা পেতে হলে সচেতনতায় একমাত্র উপায পাশা-পাশি মাস্কের ব্যবহার ও বার বার সাবান দিয়ে হাত ধুয়া।

পরে মেয়র সবাইকে আগামী ঈদের শুভেচ্ছা জানিয়ে চলমান সময়ে সামাজিক দুরত্ব বজাই রেখে অসহায় মানুষের পাশে থাকতে বৃত্তবানদের আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!