শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

তাহিরপুর উপজেলার পণাতীর্থ ও শাহ আরফিন (রাঃ) ওরশ মোবারক পরির্দশন করেন- এমপি রতন

এম এ মান্নান, মধ্যনগর (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৭৬ দেখেছে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সনাতন ধর্মানোলম্বীদের গঙ্গা স্নান ও শাহ আরফিন (রাঃ) পবিত্র ওরশ মোবারক পরিদর্শন করেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বুধবার দুপুরে বৈরী আবহাওয়া উপেক্ষা করে সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ছুটে চলেন তাহিরপুরের পণতীর্থ ও শাহ্ আরফিন (রা) ওরশের উদ্দ্যেশে যাত্রা করেন। তাহিরপুর উপজেলায় গড়কাটি গ্রামে পণাতীর্থ মহা বারণী ও গঙ্গাস্নান যাত্রীদের অদ্বৈত মহাপ্রভু পুন্যধামে শুভাগমনে সনাতন ধর্মাবলীদের কে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পরে তিনি হযরত শাহ্ আরফিন (রাঃ) এর ওরশ শুভাগমনে ধর্মপ্রাণ সকলকেই আন্তরিক অভিনন্দন ও শুভেছা জানান।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ নির্বাচিত এলাকার জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ফেরদৌসুর রহমান, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মধ্যনগর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার সহ তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন, প্রশাসন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি রতন বলেন, দু ধর্ম্বাবলীর মানুষ সমাগম হয়েছে, যার যার ধর্ম পালন করুন। ধর্ম নিয়ে কোন বাড়বাড়ী নেই, যে যার ধর্ম পালন করুন। দু উৎসবে সমগ্র দেশেরর বিভিন্ন স্থান হতে নারী,পুরুষের সমাগম হয়েছে। হোন প্রকার সহিংসতা যাতে নায় সেই দিকে নজর রাখার উপর প্রশাসনকে নির্দেশ প্রদান করেন, পাশাপাশি উপস্থিত সকলকে অভিনন্দন জানান। জয় বাংলা জয় বঙ্গবন্ধু, জয় হোক, বাংলাদেশ আওয়ামীলীগের।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!