শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জ‌লিল আহ‌মেদ, তালতলী (বরগুনা) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৬৮ দেখেছে

বরগুনার তালতলীতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের

সদস্য মো.রেজাউল করিম বাবুল পাটোয়ারীর উপর
হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ১০টার দিকে হাইস্কুল সড়কে প্রেসক্লাবের সভাপতি মো.গোলাম কিবরিয়া’র সভাপতিত্বে ও সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মো.হাইরাজ মাঝি’র সঞ্চালনায় এবং সকল সাংবাদিকবৃন্দের আয়োজনে মানব বন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.জসিম উদ্দিন,এস.এ টিভির বরগুনা জেলা প্রতিনিধি নুরুজ্জামান ফারুক,যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনাব শাজাহান টুকুসহ আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.খাইরুল ইসলাম আকাশ,সাংবাদিক ফোরামের সভাপতি মো.মাহামুদুল হাসান,সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মো.জিয়াউল হক জোবায়ের প্রমুখ।

উক্ত মানববন্ধন বক্তারা বলেন, গত ২৭মার্চ রেজাউল করিম বাবুল পাটোয়ারীর উপর সন্ত্রাসী হামলা হয়েছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। উপর হামলার ঘটনায় নিয়মিত মামলা গ্রহনসহ ঘটনায় জড়িত সকল সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবি জানান।

উল্লেখ্য, প্রতিবেশী একই এলাকার মাদক কারবারি জয়নাল ও তার ছেলে শামিমি কক্সবাজার থেকে মাদক সরবরাহ করে তালতলীতে নিয়ে আসে। পরে এই মাদক ঢাকার এক মাদক কারবারি বশিরের কাছে পাঠায়। বশির এই মাদক ঢাকায় বিভিন্ন ভাবে বিক্রি করে। এছাড়াও এই চক্রটি দীর্ঘদিন ধরে মাদক তালতলী সহ বিভিন্ন এলাকায় ব্যবসা করে আসছে। এছাড়াও তিনি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। এমন অসামাজিক কাজে বাঁধা দেয়ায়
সাংবাদিক রেজাউল করিম বাবুল পাটোয়ারীর উপর
গত ২৭ মার্চবিকেলে নিজ বাড়ির সামনে একা পেয়ে চিহ্নিত সন্ত্রাসী জয়নাল, বশির, নাসির, শহিদ, আব্বাস, সোহেলসহ ২০-২৫ জনের একটি গ্রুপ তার উপর পূর্বপরিকল্পিত হামলা চালায়৷ এতে মাথায় গুরুতর জখম হয়।বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!