শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে ভিজিএফের চাল উদ্ধার

আব্দুল আলিম, ঠাকুরগাঁও সদর থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১১১ দেখেছে

ঠাকুরগাঁওয়ে জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি নামক স্থানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দোকানের সামনে থেকে ২ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেলে ওই এলাকার লোকজন গণমাধ্যমকর্মীদের ফোন করে জানায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেবেশ চন্দ্র শর্মার দোকানে ভিজিএফের ১৪ বস্তা চাল রয়েছে।

পরে গণমাধ্যমকর্মীরা সেখানে গেলে তিনি ১৪ বস্তা চালের কথা অস্বীকার করে বলেন এখানে ২ বস্তা চাল আছে।

সেই চালগুলো ১০ জন দরিদ্র মানুষকে দেয়ার জন্য এখানে রাখা হয়েছে। তারা আসলে সেগুলো বিতরণ করা হবে।জগন্নাথপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর লিটন বলেন, আমি চাল বিতরণ শেষ করেছি। এই চাল এখানে কিভাবে এসেছে এটা আমার জানা নেই। তবে তিনি গণমাধ্যমকর্মীদের নিউজ না করার জন্য বার বার অনুরোধ করেন।

ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য গনেশ চন্দ্র বলেন, সরকারি চাল ১০ কেজি করে বিতরণ করার কথা কিন্তু এই চাল এখানে কি করে এলো তিনি সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান।

পরে খবর পেয়ে ঘটনা স্থলে ঠাকুরগাঁও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান যান এবং চালগুলো জব্দ করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কাছে হস্তার করেন। এ বিষয়ে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। তবে তিনি বলেন বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!