শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ৩১৯ দেখেছে
রিয়াল মাদ্রিদের উল্লাস

জয় দিয়েই করোনার পরবর্তী লা লিগার মিশন শুরু করলো রিয়াল মাদ্রিদ। এইবারকে ৩-১ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোরা। ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক রিয়াল। মাত্র ৪ মিনিটে দলকে এগিয়ে দেন জার্মান তারকা টনি ক্রুস।

আর ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফেরা এইডেন হ্যাজার্ড ম্যাচে ছিলেন অনবদ্য। ডিবক্সে তার দারুণ পাস থেকে ৩০ মিনিটে দ্বিতীয় গোলটি করেন সার্জিও রামোস। বিরতির আগেই ৩ নম্বর গোলটি পায় রিয়াল মাদ্রিদ।

হ্যাজার্ডের জোরালো শট থেকে বল পেয়ে জালে জড়ান মার্সেলো। প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে নিষ্প্রভ ছিল রিয়াল মাদ্রিদ। খেলায় ছন্দ হারায়। দ্বিতীয়ার্ধে গোল তো দিতেই পারেনি লস ব্লাঙ্কোরা উল্টো একটি গোল হজম করে।

এদিকে করোনা পরবর্তী প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!