শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জা.ক.কা.ন.ই.বি কেন্দ্রীয় মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৪২০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের তিন তলা ভিতসহ তিন তলা মসজিদ নির্মাণকাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে নিমার্ণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করে উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, এই কেন্দ্রীয় মসজিদ হবে অত্যন্ত দৃষ্টিনন্দন যা আমাদের সবার জন্য অত্যন্ত পবিত্র জায়গা। আধুনিক স্থাপত্যের অনন্য নিদর্শন হবে মসজিদটি। মসজিদটি নির্মাণে সকলের সহযোগিতা কামনা করে উপাচার্য আরো বলেন, মসজিদের গুণগতমান ও নির্ধারিত মেয়াদের মধ্যে যেন সকল কাজ সম্পন্ন হয় সেদিকে সকলের সতর্ক দৃষ্টি রাখতে হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক ড. মোঃ তারিকুল ইসলাম, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস অফিসের পরিচালক প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ সুজন আলী, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীসহ অন্যান্যরা।

প্রসঙ্গত. জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো উন্নয়ন (১ম সংশোধিত) প্রকল্পের অংশ হিসেবে নির্মাণকাজটি শুরু হচ্ছে, যা আগামি একবছরের মধ্যে সম্পন্ন করা হবে। ২২৫২ বর্গমিটার ফ্লোর আয়তনের মসজিদ নির্মাণে ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ২লাখ ৬৯ হাজার ৮১৬টাকা প্রায়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!