শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জা.ক.কা.ন.ই.বি’র চলমান পরীক্ষা স্থগিত

  • আপডেট মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩০ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান পরীক্ষাসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়রের এক জরুরী একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান সভায় ভার্চুয়ালি উপস্থিত থেকে সভাপতিত্ব করেন।

কাডেমিক কাউন্সিলের পূর্বের সভার সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় যেসব পরীক্ষার্থী ক্যাম্পাসের আশেপাশে অবস্থান করছিলো নতুন সভার সিদ্ধান্তের আলোকে তাদের প্রতি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সভায় সহমর্মিতা জানানো হয়েছে।

একই সঙ্গে আগামি ১৭ মে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল খোলা ও ২৪ মে সরাসরি শ্রেণীকক্ষে পাঠদান চালুর যে সরকারি সিদ্ধান্ত রয়েছে তার সঙ্গে একমত জানিয়ে একাডেমিক কাউন্সিলের সভায় সে অনুসারে প্রস্তুতি গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

এছাড়া পূর্বের সিদ্ধান্ত অনুসারে চলমান অনলাইনে পাঠদান প্রক্রিয়া পূর্বের ন্যায় অব্যাহত থাকবে বলেও এ সভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, পর্বের একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্ত অনুসারে করোনা মহামারীর কারণে অত্র বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষ ও মাস্টার্সের স্থগিত পরীক্ষাগুলো স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করা হয়েছিলো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!