শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালগঞ্জে ইউপি নির্বাচন নিয়ে মত বিনিময় সভায়- জেলা প্রশাসক

এম এ মান্নান, মধ্যনগর (সুনামগঞ্জ) থে‌কে
  • আপডেট সোমবার, ১৩ জুন, ২০২২
  • ১০২ দেখেছে

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন ২০২২ জামালগঞ্জ সদর ও জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের উপলক্ষে ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। সোমবার ৪ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব। প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি, সুনামগঞ্জ পুলিশ সুপার বিপিএম মোঃ মিজানুর রহমান, সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মাদ মুরাদ উদ্দিন হাওলাদার, উপজেলা সহকারী (ভূমি) অলিদুজ্জামান, ওসি মীর মোঃ আব্দুন নাসের।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ও জামালগঞ্জ উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ ওয়ার্ড সদস্য প্রার্থীগণ। অবাধ ও সুষ্ট নির্বাচন হওয়ার জন্য সকলের প্রতি আহবান রাখেন জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন। তিনি আরও বলেন, এই প্রথম জামালগঞ্জ উপজেলায় ইভিএম পদ্ধতির মাধ্যমে ইউপি নির্বাচন অনুষ্টিত হইবে। এছাড়া তিনি নির্বাচন আচরণ বিধি সম্পকে আলোচনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!