শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জাফলংয়ে বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা

শাহ আলম, গোয়াইনঘাট (সি‌লেট) থে‌কে 
  • আপডেট রবিবার, ১০ এপ্রিল, ২০২২
  • ৯৪ দেখেছে

পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর বাজার মূল্য স্থিতিশীল রাখতে জাফলংয়ের বিভিন্ন হাট-বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) দুপুরে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানবির হোসেন’র নেতৃত্বে এ বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করাকালীন সময়ে বিভিন্ন নিত্য পণ্যের মূল্য বৃদ্ধি ও রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর খাদ্য সামগ্রী বিক্রি করায় একাধিক প্রতিষ্ঠানকে সতর্ক ও বিভিন্ন অঙ্কের জরিমানা করা হয়। এ সময় গোয়াইনঘাট থানার এসআই মাসুম আলমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা শেষে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানবির হোসেন বলেন দেশে কোনো ধরনের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের সংকট নেই। সব ধরনের পণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে। কিন্তু অসাধু কিছু ব্যবসায়ী পবিত্র রমজান মাসের অজুহাতে বিভিন্ন পণ্যের মূল্যবৃদ্ধি করেছে। এমন তথ্য পাওয়ার পর সাথে সাথে মোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় বিভিন্ন অঙ্কের জরিমানা আদায় করা হয়েছে। একই সঙ্গে সকল দোকানে পণ্য সামগ্রীর মূল্য তালিকা টানানো বাধ্যতামূলক ও সকল রেস্টুরেন্টে স্বাস্থ্যসম্মত খাবার বিক্রির নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!