শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জমি নিয়ে বিরোধের জেরে ধর্ষণ চেষ্টা মামলার অভিযোগ উঠেছে

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ১২১ দেখেছে

জমি নিয়ে বিরোধের জেরে ধর্ষণ চেষ্টা মামলার অভিযোগ উঠেছে ন‌ওগাঁ জেলার আত্রাই উপজেলার মনিয়ারী ইউনিয়নের ১ নং ওয়ার্ড কচুয়া গ্ৰামে মোবারক আলীর স্ত্রী মাছুরা বেগমের বিরুদ্ধে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জাহিদুল ও মাছুরার স্বামীর জমি নিয়ে বিরোধ চলছিল। মাছুরা ঢাকা তার ছেলের সাথে বসবাস করে। হঠাৎ ৬ এপ্রিল ঢাকা থেকে মাছুরা দীর্ঘদিন পর নিজ গ্ৰামে আসে। পর দিন সকালে থানায় গিয়ে সে জাহিদুল ও আলমগীরের নামে একটি ধর্ষণের চেষ্টা মামলা করেছে। জাহিদুল (৪৫) পিতা মৃত কফিল উদ্দিন সে গ্ৰামের একজন সহজ সরল ব্যাক্তি পেশায় বাদাম বিক্রেতা। সে কোন প্রকার ঝামেলার ভেতর থাকে না। তার নামে ধর্ষণ চেষ্টা মামলা হয়েছে এবিষয়ে গ্ৰামবাসী মেনে নিতে পারছে না।
অপরদিকে আলমগীর (৩৫) পিতা ছেফাত উল্লাহ দেওয়ান সে পেশায় মাংশ বিক্রেতা এবং জাহিদুলের চাচাতো ভাই। তার নামে অভিযোগ করেছে পাহাড়া দেওয়ার। ৬ এপ্রিল আলমগীর রাজশাহী মেডিকেলে তার এক নিকট আত্মীয়কে চিকিৎসার জন্য নিয়ে গেছিলো।

মামলার বাদী মাছুরার সাথে কথা বললে তিনি জানান, আমি অনেক দিন পর ৬ এপ্রিল ঢাকা থেকে আত্রাই আসি। রাতে জাহিদুল আমাকে কূপ্রস্তাব দেয় আমি তখন মানুষ ডাকতে থাকি সে আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় পরে জানলা দিয়ে বাইরে তাকিয়ে দেখি আলমগীর দৌড়ে পালিয়ে যাচ্ছে। জমির মামলা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!