শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন ময়মনসিংহের রাকিব

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১৪৭ দেখেছে

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহি সংসদের সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষ্যে সদস্য পদে মনোনীত হয়েছেন আনছারুল হক রাকিব।

আনছারুল হক রাকিব ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক  ইন্জিনিয়ারিং এ বিএসসি শেষ করেছে। রাকিব বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

রাকিব বলেন আওয়ামী লীগ পরিবারে জন্মের পাশাপাশি স্কুল জীবনেই তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। তাঁর পিতা চান মিয়া ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ সাথে জড়িত ছিলেন। এখন প্রবাসে থাকেন।

আনছারুল হক রাকিব  ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখা ভট্টাচার্য এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহি সংসদের  যুগ্ম সাধারণ সম্পাদক সামস্ ই নোমানের  প্রতি।

আনছারুল হক রাকিব  বলেন, ‘আমি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। বাবার আদর্শে উজ্জীবিত হয়ে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। সাধারণ শিক্ষার্থী ও তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!