শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কালিহাতী আওয়ামী লীগের সভাপতি মোজাহারুল, সাধারণ সম্পাদক আনোয়ার

আমিনুল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১৩৫ দেখেছে

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মোজহারুল ইসলাম তালুকদার (ঠান্ডু) এবং সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা। এ নিয়ে মোজহারুল ইসলাম টানা পাঁচবারের মতো উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলেন।

আজ বুধবার (১৫ জুন) কালিহাতীর আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক।

মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম। আরও বক্তব্য দেন কালিহাতীর সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, গোপালপুর-ভূঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান (ছোট মনির)।

প্রধান অতিথির বক্তব্যে ড. আব্দুর রাজ্জাক সাংবাদিকদের বলেন, ‘তৃণমূলই আওয়ামী লীগের মূল ভিত্তি, তৃণমূলই আওয়ামী লীগের প্রাণ। ১৪ বছরে দেশের একটি লোকও খাদ্যের অভাবে মারা যাননি।’

মন্ত্রী আরও বলেন, ‘পৃথিবীর সবচেয়ে জটিল মাটির গঠন, খরস্রোতসহ নানান কঠিন সমস্যা, ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবিলা করে দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু আজ স্বপ্ন থেকে বাস্তবে রূপ নিয়ে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। এরপরও দেশে আজও ষড়যন্ত্র ও চক্রান্ত এখনো অব্যাহত আছে। সেই ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে সজাগ ও ঐক্যবদ্ধ থাকতে হবে।

ড. রাজ্জাক আরও বলেন, ‘বাংলার মানুষ আরেকবার শেখ হাসিনাকে সুযোগ দিলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ২০৩৫ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তরিত হবে।’

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়ার সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান, শামসুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, সুভাষ চন্দ্র সাহা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পুলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!