শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

করোনা পরিস্থিতি যশোর শিক্ষা বোর্ডের অনুদান

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩৩৪ দেখেছে
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর

করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি মোকাবিলায় যশোর জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে আট লাখ টাকা অনুদান দিয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর।

সোমবার (২২ জুন) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফের কাছে এই অর্থের চেক হস্তান্তর করেন বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোল্লা আমীর হোসেন।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সহযোগিতায় শিক্ষাবোর্ডের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে গঠিত ‘করোনা তহবিল’ থেকে এ অর্থ প্রদান করা হয়।

জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে চেক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন- বোর্ডের সচিব প্রফেসর এএমএইচ আলি আর রেজা এবং অফিস কর্মকর্তা আব্দুল মান্নান।

দেশের এ ক্রান্তিকালে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড যশোর সরকারী কর্মকর্তা-কর্মচারীদের অনেকেই এক দিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন, পাশাপাশি কর্মকর্তা-কর্মচারীদের পুরো বৈশাখী ভাতা দিয়ে ত্রাণ বিতরণ করেছে শিক্ষাবোর্ড।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!