শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে পরীক্ষার দাবিতে অবস্থান কর্মসূচী

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২৭ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সকল বিভাগেন স্থগিত হওয়া পরীক্ষা নেওয়ার দাবিতে সাধারণ শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে জয় বাংলা ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচি চালিয়ে যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, ‘কিছু সংখ্যক শিক্ষক তাদের নিজস্ব স্বার্থের জন্য পরীক্ষা না হওয়ার বিপক্ষে অবস্থান নিচ্ছেন।’ ‘শিক্ষামন্ত্রীর সিদ্ধান্ত পুরোপুরি অযৌক্তিক। আমরা প্রশাসনকে ২৪ ঘন্টা সময় দিলাম, এর মধ্যে ইতিবাচক সিদ্ধান্ত না আসলে বৃহৎ কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবো।’ আমরা হল খুলতে বলছি না।

পরীক্ষা দেয়ার জন্য যেকোনো শর্ত মানতে রাজি আমরা। করোনার দোহাই দিয়ে যদি শিক্ষক সমিতি, কর্মচারী পরিষদের নির্বাচন আটকে না থাকে তাহলে পরীক্ষা আটকে থাকবে কোন যুক্তিতে!’ বলেন আন্দোলনরত শিক্ষার্থীরা। তারা আরো বলেন, ‘শিক্ষকদের নির্বাচন হয়, পিকনিকও হয়। হয়না শুধু পরীক্ষা। আমাদের সাথে এ প্রহসন মেনে নেয়া যায় না।’ শেষ খবর পাওয়া পর্যন্ত শিক্ষার্থীরা অবস্থান কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!