শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে জাতীয় কবির মৃত্যুবার্ষিকী পালিত

  • আপডেট বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২৩৫ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম-এর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে গতকাল বৃহস্পতিবার সকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালেয়র প্রশাসনিক ভবনের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। এরপর শিক্ষক সমিতি, কর্মকর্তা পরিষদ, কর্মচরী সমিতি, জাককানইবি শাখা ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান, কলা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সাহাবউদ্দিন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, রেজিস্ট্রার কৃষিবীদ ড. মো. হুমায়ুন কবীর, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) ড. মো. সুজন আলী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো. শাহজাদা আহসান হাবীব, কর্মকর্তা পরিষদের সভাপতি জনাব মো. জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক জনাব মো. জাকিবুল হাসান, কর্মচারী সমিতির সভাপতি জনাব জুনায়েদ কবির, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া দিবসটি উপলক্ষে সকালে কেন্দ্রীয় মসজিদে পবিত্র কোরআন খতম করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!