শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

এসএসসি সমমানের পরীক্ষা ত্রিশালে সুষ্ঠু ভাবে সম্পন্ন হল প্রথম দিনের পরীক্ষা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১৫৯ দেখেছে

এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষার প্রথম দিনের পরীক্ষা ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

রোববার সকাল ১০টা থেকে সারাদেশের ন্যায় একযোগে ত্রিশালেও আবশ্যিক বাংলা প্রথম পত্রের পরীক্ষা শুরু হয়।

এবারের এসএসসি, দাখিল ও এসএসসি (ভকেশনাল) পরীক্ষায় ত্রিশাল উপজেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ৬ হাজার ৩৫ জন। এসএসসি পরীক্ষায় অংশ নেয় মোট ৪ লাখ পাঁচশত ৯০ জন। দাখিলে মোট পরীক্ষার্থী ৯শত ৮৪ জন। এসএসসিতে (ভোকেশনাল) মোট পরীক্ষার্থী ৪ শত ৬১জন।

উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ জানান, এসএসসি ও সমমানের পরীক্ষা সম্পূর্ণ নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে মোট ১০টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষাকে সামনে রেখে পূর্ব থেকেই সতর্কাবস্থায় ছিল প্রশাসন। পরীক্ষাকে কেন্দ্র করে যেন কোন আপত্তিকর ঘটনা না ঘটে সে জন্য সার্বক্ষণিক নজরদারী করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!