শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঈশ্বরগঞ্জে জুয়াড়িসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৯২ দেখেছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়াড়িসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার এক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২ জুয়াড়ি ও ৩শ গ্রাম গাঁজাসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান।

জুয়া আইনে গ্রেপ্তারকৃতরা হলেন, কাদির(৬০),মো. ফজলুর রহমান(৫৫), মো. বাবুল মিয়া(৪৫), মো. আঃ কাদির(৩৭), মো. শাহজাহান(৩৮), মামুন(১৮), মো. ফারুক হোসেন( ৩৫),মো. সোহেল মিয়া(২২),মো. হিমেল মিয়া(২০),মো. উজ্জ্বল মিয়া(৩৫),মো. নূর হোসেন(৩৪),মো. হেলাল উদ্দিন(৬০)। মাদক, নিয়মিত ও ওয়ারেন্ট ভুক্ত আসামীরা হলেন, মো. আবেদ আলী আকন্দ(৬০),মো. দুলাল মিয়া(৪০),মো. কামাল হোসেন(৫০),মো. ওয়াসিম(৩০),মো. আরিফুল ইসলাম(৩০)।

এপ্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে জুয়া, ওয়ারেন্ট ভুক্ত ও মাদকসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!