শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে যুবলীগের বিশেষ কার্যনির্বাহী সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ১৭৪ দেখেছে

মেয়াদোন্তীর্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের কমিটি গঠন, নতুন সদস্য ফরম বিতরনসহ নানা কর্মসূচী পালন উপলক্ষ্যে উপজেলা যুবলীগের এক কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ জানুয়া‌রি) দুপুরে উপজেলার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলআ যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার। উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহসভাপতি গোলাম সারওয়ার পপলু, সাংগঠনিক সম্পাদক জামান মন্ডল, দপ্তর সম্পাদক উজ্জল মন্ডল, পৌর যুবলীগের সভাপতি ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর সাইফুল আলম শাহীন, সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, যুগ্ন সাধারন সম্পাদক ও ত্রিশাল পৌরসভার কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন।

সভায় উপজেলার ১২ ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের যে সকল কমিটি মেয়াদ উত্তীর্ন হয়েছে জেলা ও কেন্দ্রের সাথে আলোচনা করে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন, যুবলীগের পট্রাথমিক সদস্য পদের জন্য ওয়ার্ড পর্যায়ে ফরম বিতরন, সাংগঠনিক কার্যক্রম গতিশীলতার জন্য ও বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরতে উপজেলা পর্যায়ে টিম গঠনের মাধ্যমে গ্রামে গ্রামে জনগনের সাথে মতবিনিময়।

সভাপতি বক্তব্যে উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারের এক উন্নয়নের রোল মডেল। বিএনপি জামায়াত দেশ বিদেশের ষড়যন্ত্রকারীদের নিয়ে এই উন্নয়ন নস্যাৎ করার জন্য লিপ্ত রয়েছে। তৃনমুল যুবলীগের সকল নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রেখে রাজপথে থেকে বিএনপি জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। এই লক্ষ্যে উপজেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসূচী গ্রহন করেছে। সংগঠনের গতিশীলতার জন্য মেয়াদ উত্তীর্ন সকল কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!