শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আমিরাবাড়ী বাসীকে এস কে ফ‌রি‌দের ঈদের শুভেচ্ছা

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা :
  • আপডেট মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ৩৭৩ দেখেছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমিরাবাড়ী ইউনিয়নবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ত্রিশাল উপজেলার ১২ নংআমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এস কে ফরিদ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দেশ সংকটাপন্ন মহামারী করোনা পরিস্থিতিতে। সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আজহার ঈদ উদযাপন করার জন্য সকলকে বিনীত ভাবে অনুরোধ করছি।

তিনি আরো বলেন, জীবনের চেয়ে বড় আর কিছু নেই তাই নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন। সকলের জন্য দোয়া করি, পরিবার পরিজন আত্মীয়-স্বজন নিয়ে যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন, আল্লাহ সকলকে হেফাজত করুন, সুস্থ রাখুন, সুন্দর রাখুন।

পবিত্র এ দিনে সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেয়ার এবং অসাম্প্রদায়িক ও জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ বিনির্মাণের।

ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি বাঙালির প্রাণে প্রাণে ‘ঈদ মোবারক

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!