শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

আগৈলঝাড়ায় হাসপাতালে শিশু চুরির সময় কিশোরী আটক

আকন মোঃ ইমরান আলী, আগৈলঝাড়া (ব‌রিশাল) থে‌কে 
  • আপডেট মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১১৫ দেখেছে

বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশু চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতে নাতে ধরা পরেছে এক কিশোরী। এসময় একজনের মোবাইল ফোন ও নগদ টাকা চুরি করেছে কিশোরী। ওই কিশোরীকে আটক করে আগৈলঝাড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের ইমরান সরদারের স্ত্রী লাবনী বেগম তার অসুস্থ দেড় বছরের শিশু মেয়ে আফিয়া আক্তারকে নিয়ে রোববার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

সোমবার রাত ৯টার দিকে অসুস্থ দেড় বছরের শিশু মেয়ে আফিয়া আক্তারকে চিপস খাওয়ানোর কথা বলে চুরি করে নিয়ে যাওয়ার সময় শিশুর অভিভাবকদের হাতে ধরা পরে নগরবাড়ি গ্রামের রিপন খানের মেয়ে লামিয়া আক্তার। এর পূর্বে লামিয়া আক্তার হাসপাতাল থেকে বরুন নামে এক রোগীর মোবাইল ফোন ও অন্য এক রোগী জাহিদুল সেরনিয়াবাতের টাকা চুরি করে নিয়ে যায়।

শিশু আফিয়া আক্তারের মা লাবনী বেগম জানান, ওই কিশোরী মেয়েটি সকাল থেকেই হাসপাতালে ঘোরাঘুরি করছিল। তখন আমরা ভেবেছি তার হয়তো কোন রুগী রয়েছে। কিন্তু সে আমার শিশুটিকে চুরি করে নিয়ে যাওয়ার সময় আমি ডাক চিৎকার দিলে হাসপাতালের রোগীর স্বজনরা মেয়েটিকে আটক করে।

এ ঘটনায় হাসপাতাল থেকে আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দিলে সোমবার রাত ১০টায় এসআই আলী হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই কিশোরী লামিয়া আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়।
এঘটনায় শিশু আফিয়া আক্তারের পিতা ইমরান সরদার বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম আরও জানান, এঘটনায় থানায় শিশু অপহরনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!