শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

৬ষ্ঠ বার কাউনিয়া কলেজের শিক্ষক প্রতিনিধি হলেন হীরা

মোঃ সাইফুল ইসলাম, কাউনিয়া (রংপুর) থে‌কে 
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৪১ দেখেছে

রংপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কাউনিয়া কলেজ পরিচালনা পর্ষদের শিক্ষক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রভাষক সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা সর্বোচ্চ ভোট পেয়ে টানা ৬ষ্ঠবার শিক্ষক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে ২ জন শিক্ষক প্রতিনিধি পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানটির ৬৬ ভোটারের মধ্যে একজন বাদে বাকি শিক্ষকবৃন্দ ভোট দেন। ফলাফলে দেখা যায়, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা ৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রভাষক আবু মো. আহসান সিদ্দিক পল্লব ৪৭ ভোট এবং প্রভাষক প্রকাশ চন্দ্র রায় পেয়েছেন ২২ ভোট। ভোট গ্রহণকালে স্বশরীরে উপস্থিত পর্যবেক্ষক ছিলেন প্রাণিবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান জালাল উদ্দীন মোল্লা ও গভর্নিং বডির এ্যাডহক কমিটির সদস্য আমিন আনছারী। শিক্ষার অভিগম্যতায় সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে শিক্ষক প্রতিনিধি হিসেবে প্রভাষক সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা এবারও নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ সমাজের নানা শ্রেণীপেশার মানুষ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!