১৪ জুলাই উপনির্বাচন নয় পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৫১ দেখেছে

পল্লীবন্ধুর মৃত‌্যু‌র্ষিকী‌তে উপনির্বাচন না করার দা‌বিতে মঙ্গলাব বি‌কে‌লে জা‌তীয় পা‌র্টির ঢাকা মহানগর দ‌ক্ষিণের সেগুন বাগিচা কার্যা‌লয়ে এক প্রতিবাদ সভার প্রস্তু‌তিমূলক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

এ ল‌ক্ষে অনুষ্ঠিতব্য ১৪ জুলাই উপনির্বাচনের তারিখ পরিবর্তনের জন্য প্রতিবাদ সভা সফল কর‌তে প্রস্তুতিমূলক মিটিং এ বক্তব্য রাখেন জা‌তীয় পা‌র্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা’র সহ- সাধারন সম্পাদক, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা’র নির্বাহী সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা’র সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত), মহা-সচিব এবং বর্তমানে অন্যতম সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

বাবুল বলেন, “১৪ জুলাই প্রয়াত পল্লীবন্ধুর মৃত‌্যুবা‌র্ষিকী‌তে কোন ভাবেই উপনির্বাচন হতে পারেনা, তারিখ অবশ্যই পিছাতে হবে। নইলে জাপা ও জাপা’র অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা ও কর্মীগন শান্তিপূর্ন আন্দোলন করে দাবী মানা‌তে সরকার কে বাধ্য করানো হবে। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দৃষ্টি আকর্ষণ করে আরো বলেন, প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর মৃত্যুবার্ষিকী ১৪ জুলাই কে সরকারী ছুটি ঘোষণা করতে হবে।”

জাতীয় কৃষক পার্টি’র সভাপতি, জা‌তীয় পা‌র্টির প্রেসিডিয়াম সদস‌্য ও অতিরিক্ত মহা-সচিব সাহিদুর রহমান টেপা’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় ১৪ জুলাই পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকী থাকায় অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবী করতঃ শান্তিপূর্ণ মানববন্ধন ও মিছিল করার পক্ষে যুক্তি সম্মত আরও বক্তব্য রাখেন জা‌তীয় পা‌র্টির চেয়ারম্যানের উপদেষ্টা মিসেস সাহিদুর রহমান, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আসিফ শাহরিয়ার, সদস্য সচিব আহাদ চৌধুরী, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এনাম জয়নাল আবেদীন, মো: হেলাল উদ্দীন, পল্লীবন্ধু কেন্দ্রীয় কমিটি’র সভাপতি ও জা‌তীয় পা‌র্টির চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ড. মো: নূরুল আযহার, জাতীয় মৎস্যজীবির পার্টি’র আহ্বায়ক আজহারুল ইসলাম ও অঙ্গ ও সহযোগী সংগঠনের অন‌্যান‌্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!