শিরোনাম
ইসলামপুরে এমফোরসি প্রকল্পের উদ্যোগে স্বাস্থ্য সেবা দানকারীদের ওরিয়েন্টেশন ইসলামপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ইসলামপুরে শুরুতেই লুটপাটের মুখে কর্মসৃজন প্রকল্প যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ

হরিরামপুরকে আধুনিক ইউনিয়ন গড়তে দলীয় মনোনয়ন প্রত্যাশী মাহবুব

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৭৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়ন পরিষদের পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান বর্তমান ২নং ওয়ার্ডের মেম্বার ও ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসবক লীগের আহবায়ক মোঃ মাহবুবুর রহমান। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মধ্যে তার পক্ষে ঐক্য আরও সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে। মেম্বার মাহবুবুর রহমানকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করার জন্য চলছে গণসংযোগ। ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সব শ্রেণিপেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছেন মতবিনিময় সভা। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও তার পক্ষে মাঠে কাজ করছেন।

হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মাহবুবুর রহমান বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং তার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দীপনা বিরাজ করছে। তিনি বলেন, মাঠে একাট্টা হচ্ছে এলাকাবাসী। আসন্ন নির্বাচনে আমাকে এবার মেম্বার থেকে চেয়ারম্যান পদে নির্বাচিত করতে কাজ করছেন ইউনিয়নের বিশিষ্টজনরা। করোনা মহামারীতে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি এ ইউনিয়নসহ সর্বত্র অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। তৃণমূলের মতামতের ভিত্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দেবেন এটাই প্রত্যাশা করছি। আমি হরিরামপুর ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করব। সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন গড়ে তুলব ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!