শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪জন সহ নিহত ৭

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৯১৫ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৪জন সহ ৭জন নিহত হয়েছে। আহত হ‌য়ে‌ছে অন্তত ১৫ জন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ৩জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

‌জানা গেছে, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের চেলেরঘাট নামক স্থানে শ‌নিবার দুপুরে দাড়িয়ে থাকা পাথর ভোজাই ট্রাকের সাথে ঢাকা থেকে ময়মন‌সিংহ গামী বা‌সের ধাক্কা লাগে। এ সময় বাসের পেছনের অংশ ধুমরে মুচরে যায় এবং বাসে থাকা পেছনের যাত্রীদের অধিকাংশই মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। গুরুতর আহতদেরকে ত্রিশাল ফায়ার সার্ভিস ও ত্রিশাল থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসে। আহতদের মধ্যে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১ জনের মৃত্যু হয়। নিহতরা হলেন- শেরপর জেলার নকলা থানার হাট পাগলা গ্রা‌মের চানু মিয়ার ছে‌লে ফজলুল হক (৩২), ফজলুল হকের স্ত্রী ফা‌তেমা বেগম (২৫), ফজলুল হকের মে‌য়ে আজ‌মিনা (৮), ফজলুল হকের ছে‌লে আব্দুল্লাহ (৬), একই থানার গণপদ্দী দ‌ক্ষিণ গ্রা‌মের গাজী মিয়ার ছে‌লে মিরাজ মিয়া (৩৫), গইরা ফুলপুর গ্রা‌মের নজরুল ইসলাম (৫০), ময়মনসিংহ জেলার ভালুকা উপজেল নিশিন্দা গ্রামের তাজুল ইসলামের স্ত্রী হেলেনা (৪০)। আহত ১৫ জনের মধ্যে গুরুতর ৩জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ত্রিশাল ফায়ার সার্ভিসের সহযোগীতায় নিহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!