শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

সুশান্তের আকস্মিক মৃত্যুতে প্রেমিকার বিরুদ্ধে মামলা

  • আপডেট রবিবার, ২১ জুন, ২০২০
  • ২৩১ দেখেছে

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু বলিউড অঙ্গনে বেশ বড় ধরনের ঝড় বইয়ে দিয়েছে। গত ১৪ জুন বান্দ্রার নিজ বাসভবনে আত্মহত্যা করেন সুশান্ত। ঘটনাস্থলে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি। তুমুল প্রতিভাবান এই অভিনেতা কী কারণে এমন চরম পদক্ষেপ বেছে নিলেন, তার কারণ অনুসন্ধান করছে পুলিশ। এবার পত্রপত্রিকার খবর, ভারতের বিহার আদালতে সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে মামলা করা হয়েছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, বিহারের পাটনা থেকেই বি-টাউনে উঠে এসেছিলেন সুশান্ত। মামলায় সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়।

বিহারের মুজাফফরপুরের পাতাহিনিবাসী কুন্দন কুমার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের আদালতে ওই মামলা দায়ের করেন। ২৪ জুন মামলার শুনানি ধার্য হয়েছে। বার্তা সংস্থা পিটিআই-এর বরাত দিয়ে এই তথ্য জানানো হয়েছে প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, রিয়ার বিরুদ্ধে সুশান্তকে ‘অর্থ ও মানসিক অত্যাচার’ করার অভিযোগ আনা হয়েছে। অভিযোগ সম্পর্কে কুন্দনের নিযুক্ত আইনজীবী কমলেশ গণমাধ্যমকে বলেন, ‘আমার মক্কেল রাজপুতের অনেক বড় ভক্ত এবং তাঁর আত্মহননের ঘটনায় তিনি বেশ বিপর্যস্ত। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় তিনি ওই মামলা দায়ের করেন।’

সুশান্তের সঙ্গে রিয়ার বেশ ঘনিষ্ঠতা ছিল বিধায় মুম্বাই পুলিশ তাঁকে প্রায় নয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। এই বছরের শেষের দিকে সুশান্ত-রিয়া বিয়ের পিঁড়িতে বসার পরিকল্পনা করছিলেন বলেও পত্রপত্রিকার খবর। এই কথিত যুগল নিজেদের বসবাসের বাসাও খুঁজছিলেন।

রিয়া ছাড়াও মুম্বাই পুলিশ চলচ্চিত্র নির্মাতা মুকেশ ছাবড়া, সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানির বয়ান রেকর্ড করেছে। সুশান্তের জীবনের শেষ কয়েক সপ্তাহে তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককেই জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!