শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

সিলেটে মৃদু ভূকম্পন অনুভূত

  • আপডেট রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৫২ দেখেছে
ভূমিকম্প

সিলেটে মৃদু ভূকম্পন অনুভূত হয়েছে। রোববার বিকাল ৪ টা ৪৬ মিনিটে এ ভূকম্পন অনুভূত হয়।

আবহাওয়া অফিসের তথ্যমতে, রিখটার স্কেলে রোববারের ভূমিকম্পের মাত্রা ছিলো ৫.২। ভারত-মায়নামার সীমান্তে এ ভূমিকম্পের উৎপত্তি বলে জানা গেছে।

রোববার ছিল বলয়গ্রাস সূর্যগ্রহণ। সারাদেশের মতো সিলেট থেকেও দেখা যায় এই সূর্যগ্রহণ। দুপুরে সূর্যগ্রহণ শেষ হওয়ার পরই ভূমিকম্প অনুভূত হয়।

এমনিতেই ভূমিকম্পের ঝুঁকিপূর্ণ অঞ্চল হিসেবে পরিচিত সিলেট। ফলে মৃদু ভূমিকম্পেও এই এলাকায় আতঙ্ক দেখা দেয়। তবে তাৎক্ষণিকভাবে আজকের ভূমিকম্পে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!