সিরাজগঞ্জের সলঙ্গা থানায় ৩ মাসের শিশুকে আছাড় দিয়ে হত্যা করলেন বাবা

হারুনুর রশিদ হাবিবুল্লাহ্, সিরাজগঞ্জ থে‌কে
  • আপডেট বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ২৫ দেখেছে

সিরাজগঞ্জের সলঙ্গা থানার চৌবিলা পশ্চিমপাড়া গ্রামে নেশাগ্রস্ত বাবার আছাড়ে রাইসা নামের ৩ মাসের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (৩০ মার্চ) দুপুরের পরে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়,চৌবিলা পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে রঞ্জু মিয়ার (২৫) সাথে প্রায় ৩ বছর পুর্বে পার্শ্ববর্তী ভয়নগর গ্রামের নজরুল ইসলামের মেয়ে জান্নাতি খাতুনের বিয়ে হয়।

রঞ্জু মিয়ার অতিরিক্ত মাদক সেবন ও বার বার যৌতুকের চাপ দেয়ায় স্বামী স্ত্রীর মধ্যে কলহ সৃষ্টি হয়। এক পর্যায়ে গর্ভবতী থাকা অবস্থায় জান্নাতি খাতুন বাবার বাড়ি চলে যায় এবং একটি কন্য সন্তান প্রসব করেন।

সন্তানের বয়স ৩ মাস অতিবাহিত হলে উভয় পরিবারের মধ্যে আলোচনার মাধ্যমে সমাধান করে গত মঙ্গলবার রাতে জান্নাতিকে শিশু সন্তানসহ রঞ্জু মিয়া তার নিজ বাড়িতে নিয়ে আসে।

আজ বুধবার (৩০ মার্চ) দুপুরের পরে শিশু সন্তানকে ঘরে ঘুমিয়ে রেখে জান্নাতি খাতুন গোসল করতে যায়।

এই সুযোগে রঞ্জু মিয়া শিশু রাইসাকে কোলে তুলে নিয়ে মাটিতে আছাড় দেয় এবং পা দ্বারা লাথি মারতে থাকে।

ঘটনাস্থালেই শিশু রাইসা সেখানেই মারা যায়। এই ঘটনার পর রাইসার বাবা রঞ্জু মিয়া পলাতক রয়েছে। ঘটনার সাথে জড়িত থাকা সন্দেহে এলাকাবাসী রাইসার দাদা,দাদী ও ফুফুকে আটক করে সলঙ্গা থানা পুলিশকে খবর দেয়।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, শিশুটির লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে। এবং মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!