শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

সাধারণ ছুটি রেড ও ইয়েলো জোনে

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৯০ দেখেছে

করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণ ঝুঁকিতে থাকা রেড জোন ও ইয়েলো জোনে সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। আগামীকাল মঙ্গলবার থেকে ৩০ জুন পর্যন্ত কিছু বিধি-নিষেধসহ এ ছুটি কার্যকর থাকবে। সাপ্তাহিক ছুটির দিনও এর অন্তর্ভুক্ত থাকবে। আজ সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা পরিপত্রে এ কথা বলা হয়েছে।

পরিপত্রে বলা হয়েছে, রেড জোন ও ইয়েলো জোনে অবস্থিত সামরিক ও অসামরিক সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত ও বেসরকারি দপ্তরসমূহ এবং লাল ও হলুদ অঞ্চলে বসবাসকারী বর্ণিত দপ্তরের কর্মকর্তারা সাধারণ ছুটির আওতায় থাকবেন। জনপ্রশাসন মন্ত্রণালয় এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!