শিরোনাম
ইসলামপুরে পুলিশ নাতির অত্যাচারে অতিষ্ঠ বৃদ্ধ দাদীর সংবাদ সম্মেলন ত্রিশালে ৩৩ পরিবারকে দলিল হস্তান্তরের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন মুক্ত হল ত্রিশালে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা পুরস্কার বিতরণ ইসলামপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে ত্রিশাল ৪র্থ পর্যায়ের ৩৩ টি ঘর হস্তান্তর হবে ২২ মার্চ ত্রিশালে কম্পিউটার আইটি অলিম্পিক-২০২৩ আইসিটি কুইজ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ : মির্জা আজম ত্রিশালে একাডেমিক ভবনের উদ্বোধন করলেন মাদানী এমপি ত্রিশালে মাইক্রোবাস উল্টে আগুন, নিহত ৪ আহত ৭ নজরুল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ সম্পাদক হাবীব

সাধারণ ছুটির প্রজ্ঞাপন জারি

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৫৮ দেখেছে

করোনাাভাইরাস বিস্তার প্রতিরোধে রেড জোন ঘোষণা করা দেশের ১০টি জেলায় সাধারণ ছুটির প্রজ্ঞাপন প্রকাশ করা হয়েছে।

সাধারণ ছুটির আওতায় পড়া রেড জোন ঘোষিত জেলাগুলো হলো, চট্টগ্রাম, বগুড়া, মোলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর, মাদারীপুর, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, মুন্সীগঞ্জ ও কুমিল্লা। ২১ জুন জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী ১৭ জুন রেড জোন ঘোষণা করা চট্টগ্রামে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি চলমান থাকবে। ১৪ জুন রেড জোন ঘোষণা করা বগুড়াতে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি বলবৎ থাকবে। ১৭ জুন রেড জোন ঘোষণা করা চুয়াডাঙ্গাতে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি এবং ১৪ জুন রেড জোন ঘোষণা করা মৌলভীবাজারে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

১১ জুন রেড জোন ঘোষণা করা নারায়ণগঞ্জে ২ জুলাই পর্যন্ত, ১৮ জুন ঘোষণা করা হবিগঞ্জে এবং ১৭ জুন ঘোষণা করা মুন্সীগঞ্জে ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি। ১৬ জুন ঘোষণা করা কুমিল্লাতে ৩ জুলাই পর্যন্ত এবং ১৫ জুন রেড জোন ঘোষণা করা যশোরে ৬ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি । ১৭ জুন রেড জোন ঘোষণা করা মাদারীপুরে ৩০ জুন পর্যন্ত চলমান থাকবে সাধারণ ছুটি।

প্রজ্ঞাপন অনুযায়ী এসব ছুটি শুরু ২১ জুন থেকে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!