শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

সাধারণ ছুটির প্রজ্ঞাপন জারি

  • আপডেট সোমবার, ২২ জুন, ২০২০
  • ১০৮ দেখেছে

করোনাাভাইরাস বিস্তার প্রতিরোধে রেড জোন ঘোষণা করা দেশের ১০টি জেলায় সাধারণ ছুটির প্রজ্ঞাপন প্রকাশ করা হয়েছে।

সাধারণ ছুটির আওতায় পড়া রেড জোন ঘোষিত জেলাগুলো হলো, চট্টগ্রাম, বগুড়া, মোলভীবাজার, চুয়াডাঙ্গা, যশোর, মাদারীপুর, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, মুন্সীগঞ্জ ও কুমিল্লা। ২১ জুন জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী ১৭ জুন রেড জোন ঘোষণা করা চট্টগ্রামে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি চলমান থাকবে। ১৪ জুন রেড জোন ঘোষণা করা বগুড়াতে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি বলবৎ থাকবে। ১৭ জুন রেড জোন ঘোষণা করা চুয়াডাঙ্গাতে ৮ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি এবং ১৪ জুন রেড জোন ঘোষণা করা মৌলভীবাজারে ৫ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি।

১১ জুন রেড জোন ঘোষণা করা নারায়ণগঞ্জে ২ জুলাই পর্যন্ত, ১৮ জুন ঘোষণা করা হবিগঞ্জে এবং ১৭ জুন ঘোষণা করা মুন্সীগঞ্জে ৯ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি। ১৬ জুন ঘোষণা করা কুমিল্লাতে ৩ জুলাই পর্যন্ত এবং ১৫ জুন রেড জোন ঘোষণা করা যশোরে ৬ জুলাই পর্যন্ত সাধারণ ছুটি । ১৭ জুন রেড জোন ঘোষণা করা মাদারীপুরে ৩০ জুন পর্যন্ত চলমান থাকবে সাধারণ ছুটি।

প্রজ্ঞাপন অনুযায়ী এসব ছুটি শুরু ২১ জুন থেকে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!