সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলী‌গের সহ সভাপ‌তি রা‌কিব

ত্রিশাল (ময়মন‌সিংহ) প্রতি‌নি‌ধি
  • আপডেট বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮৭ দেখেছে

বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে ময়মন‌সিংহ জেলার ত্রিশাল উপজেলা কৃতি সন্তান ‌মোঃ আনসারুল হক রা‌কিব সহ-সভাপতি মনোনীত হয়েছেন।

গত ৭ই ফেব্রুয়ারি বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সভাপতি জাহিদ হাসান পারভেজ এবং সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট কমিটি প্রকাশ করা হয় কমিটিতে সহ সভাপতি আনসারুল হক রাকিব।

আনসারুল হক রাকিব ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক (ইইই) ডিপার্টমেন্ট থেকে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং পাশ করছে। সে আওয়ামী লীগ পরিবারে জন্মের পাশাপাশি স্কুল জীবনেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। তার পিতা মোঃ চাঁন মিয়া আওয়ামীলীগের রাজনীতি সাথে সম্পৃক্ত ও বঙ্গবন্ধু আর্দশের সৈনিক।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখা ভট্টাচার্য এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শামস্-ই-নোমান, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবনির্বা‌চিত সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি আনসারুল হক রাকিব।

মোঃ আনসারুল হক রাকিব বলেন, ‘আমি একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সৈনিক হিসেবে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করতে চাই। সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় তথা সারা বাংলাদেশের সাধারণ শিক্ষার্থী অধিকার আদায়ে ও তরুণ প্রজন্মের পাশে থাকতে চাই। সাধারণ মানুষের সেবা করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!