সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে জাপাকে শক্তিশালী করতে হ‌বে জিএম কাদের

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ৫২ দেখেছে

সুখী সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে জাপাকে শক্তিশালী করতে জি এম কাদের এর আহবান।

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের ক্ষুধা, দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানে দলকে সুসংগঠিত করতে দলের সাংগঠনিক কার্যক্রম কে আরো শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীদের আহবান জানিয়েছেন। তিনি বলেন, সুখী-সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত, সন্ত্রাস, চাদাঁবাজ, দুর্নীতিবাজ ও দলবাজমুক্ত রাষ্ট্র গঠনের লক্ষ্যেই হচ্ছে জাতীয় পার্টির রাজনীতি। ক্ষুধা, দারিদ্যমুক্ত নতুন বাংলাদেশ গড়তে জাতীয় পার্টির দলীয় কর্মকাণ্ড কে এগিয়ে নিতে দলের দুর্দিনে রাজপথে থাকা নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ করতে হবে।

শুক্রবার (১৩ই আগষ্ট) সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের উত্তরাস্থ বাস ভবনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাপা র সহ সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এরসাংগঠনিক বিষয়ে মতবিনিময়কালে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এই সময় বাবুলের সাথে উপস্থিত ছিলেন জাপা কেন্দ্রীয় কমিটি,র যুগ্ম মহা সচিব জসীম উদ্দীন ভুইয়া, প্রমুখ। নেতৃবৃন্দ চেয়ারম্যান মহোদয়ের সাথে সাংগঠনিক ও বর্তমান করোনা পরিস্হিতিতে করনীয় বিষয়ে ও দীর্ঘক্ষন আলোচনা করেন।

জাপা চেয়ারম্যান বলেন-দলকে শক্তিশালী করতে তৃর্ণমুলের জাতীয় দুঃসময়ের নেতাকর্মীদের দলে ফেরাতে হবে। দুঃসময়ে যারা দলের জন্য বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়েছিলো তাদের আবারো দলে ফিরিয়ে আনতে নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তিনি। সভায় কেন্দ্রীয়, জেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!