শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

সদ্য প্রয়াত‌দের স্বরণে ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা’র আলোচনা ও দোয়া

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৪৭ দেখেছে

সদ্য প্রয়াত বজলু, আশরাফ আলী, নিলয় ও সামসুর স্বরণে ময়মনসিংহ বিঁভাগ সমিতি ঢাকা’ র আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

গত শুক্রবার (৮ অক্টোবর) রাতে, ময়মনসিংহ অডিটোরিয়াম, ৭০/১ এলিফ্যান্ট রোড, ঢাকায়, ময়মনসিংহ বিভাগ সমিতি, ঢাকা র উদ্যোগে সমিত র সহ সভাপতি সদ্য প্রয়াত প্রফেসার বজলুর রহমান ও সমিতি র উর্ধতন কর্মকর্তা ও বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা এর যুগ্ম মহা সচিব সদ্য প্রয়াত আশরাফ আলী খাঁন, বিভাগ সমিতির নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের ৩য় পুত্র রাফসান শাহরিয়ার নিলয় ও বিভাগ সমিতির সম্মানিত সদস্য এড. খলিলুর রহমান এর বড় ভাই শামসুর রহমান গনের স্বরণে আলোচনা, দোয়া ও মিলাদ, ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা এর নির্বাহী সভাপতি জন নেতা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুলের সভাপতিত্বে ও সমিতির অতিরিক্ত মহা সচিব হেলাল উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভাপতি মাহফিজুর রহমান বাবুল “মরহুম গনের স্বৃতি চারন করে তাদের জীবনের গুনাবলী সমুহ বর্ননা করে রুহের মাগফিরাত করে সকলের বেহেস্ত নসীব কামনা করেন” আমিন। আলোচনা সভায় মরহম গনের স্বৃতি চারন করে বক্তব্য রাখেন বিভাগ সমিতি র অন্যতম সহ সভাপতি, ময়মনসিংহ জিলা সমিতি ঢাকা এর সভাপতি, বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকা এর সহ সভা পতি শিল্প পতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন, সমিতির সম্মানিত সদস্য ডা: এম আর ভূইয়া, বিভাগ সমিতি র সহ সভাপতি ও ইনকামট্যাক্স এর ডিসি(অব:) আলহাজ্ব জহিরুল ইসলাম জহির, সহ সভাপতি অধ্যাপক আকবর সিরাজী, সহ সভাপতি জনাব আকবর হোসেন পাঠান, সহ সভাপতি জন নেতা সাইফুদ্দীন আহম্মেদ মনি, সমিতির সম্মানিত সদস্য এড. খলিলুর রহমান. সম্মানিত সদস্য কৃষিবিদ রফিক চৌধুরী, বিভাগ সমিতি র যুগ্ম মহা সচিব সৈয়দ সারওয়ার, সমিতির যুগ্ম মহা সচিব এম এ মান্নান, সমিতি র মহিলা বিষয়ক সম্পাদক ও বিশিষ্ঠ লেখিকা রীনা পন্ডিত, মেয়র প্রার্থী শিল্প পতি মসিউর রহমান বাবুল,সমিতির আইন বিষয়ক কর্ম কর্তা মো: আমিনুল ইসলাম, সমিতির অন্যতম সদস্য ভাইস প্রিন্সিপ্যাল কামরুজ্জামান মামুন, মো: আলী, মো: সোলাইমান, তৌফিকুল ইসলাম বাবু, ইন্জি: সাদবিন রহমান আকাশ,মাহরুজ তালাল দাইয়ান, লতিফুল ইসলাম নিপুল, সামী প্রমূখ।

গন্য মান্য ব্যক্তি বর্গের মাঝে উপস্হিত ছিলেন, ইন্জি: ইলিয়াস হোসেন লিটন, এড. রুহুল আমিন, অধ্যক্ষ শফি খন্দকার, মো: এরশাদ, নসরত, ইন্জি: রাশিদুল, জাকির হোসেন, মো: খায়রুল, লালচাঁন, ইকবাল হোসেন, দুলু প্রমূখ। অনুষ্ঠানের ২য় পর্বে মরহুমদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ মাওলানা রাশিদুল ইসলাম। আমিন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!