শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

শেষ শ্রদ্ধা জানিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১০৩ দেখেছে

সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মাদ নাসিমকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন সম্প্রতি করোনা থেকে সুস্থ হওয়া গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী । রবিবার সকাল সাড়ে ১০টার পরে বনানী কবরস্থানে গিয়ে নাসিমের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন তিনি।

এ আগে সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে সেখানেই মোহাম্মদ নাসিমকে দাফন করা হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, সকালে স্যার মোহাম্মদ নাসিমকে শেষ বিদায় জানানোর জন্য মনস্থির করেন। পরে তাকে বনানী নিয়ে যাওয়া হয়। এ সময় গণস্বাস্থ্য কেন্দ্রের ‘র‌্যাপিড ডট ব্লট কিট’ প্রকল্পের সমন্বয়কারী ডা. মুহিব উল্লাহ খোন্দকার তাদের সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!