শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

শেষ শ্রদ্ধা জানিয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৩৫ দেখেছে

সাবেক স্বাস্থমন্ত্রী মোহাম্মাদ নাসিমকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন সম্প্রতি করোনা থেকে সুস্থ হওয়া গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী । রবিবার সকাল সাড়ে ১০টার পরে বনানী কবরস্থানে গিয়ে নাসিমের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন তিনি।

এ আগে সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থান জামে মসজিদে জানাজা শেষে সেখানেই মোহাম্মদ নাসিমকে দাফন করা হয়।

জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, সকালে স্যার মোহাম্মদ নাসিমকে শেষ বিদায় জানানোর জন্য মনস্থির করেন। পরে তাকে বনানী নিয়ে যাওয়া হয়। এ সময় গণস্বাস্থ্য কেন্দ্রের ‘র‌্যাপিড ডট ব্লট কিট’ প্রকল্পের সমন্বয়কারী ডা. মুহিব উল্লাহ খোন্দকার তাদের সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!